• শিরোনাম

    তাহিরপুরের সেই শিক্ষা অফিসার বদলি!

    তাহিরপুর প্রতিনিধি | শনিবার, ০৭ জুলাই ২০১৮

    তাহিরপুরের সেই শিক্ষা অফিসার বদলি!

    সুনামগঞ্জের তাহিরপুরের ঘুষ-দুর্নীতিতে অভিযুক্ত ও বিতর্কিত সেই শিক্ষা কর্মকর্তা মো. ফেরদৌসকে অবশেষে বদলি করা হয়েছে। তাহিরপুর থেকে জগন্নাথপুর উপজেলা শিক্ষা অফিসে তাকে বদলি করা হয়।

    ১১ জুলাইয়ের মধ্যে বর্তমান কর্মস্থল তাহিরপুর শিক্ষা অফিসের দায়িত্বভার হস্তান্তর না করলে পরদিন ১২ জুলাই থেকে ওই আদেশ অবমুক্তি বা ষ্ট্যান্ড রিলিজ হিসাবে গণ্য করা হবে বলে প্রাথমিক শিক্ষা অধিদফতরেরে ওই বদলির আদেশে উল্ল্যেখ করা হয়েছে। প্রাথমিক শিক্ষা অধিদফতরের উপ-পরিচালক স্বাক্ষরিত এক আদেশে উপজেলা শিক্ষা অফিসার মো. ফেরদৌসকে ওই বদলীর আদেশ প্রদান করা হয়।

    সুনামগঞ্জ জেলা প্রাথমিক শিক্ষা অফিস সূত্রে জানা গেছে, বিভিন্ন অনিয়ম-দুর্নীতি, ঘুষ, শিক্ষকদের হয়রানি ও বদলি বাণিজ্যের অভিযোগে তাহিরপুর উপজেলা শিক্ষা অফিসার এবং সহকারী উপজেলা শিক্ষা অফিসারের বিরুদ্ধে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার, সিলেট বিভাগীয় উপ পরিচালক এবং প্রাথমিক ও গণশিক্ষা অধিদফতরের মহা পরিচালক বরাবর সম্প্রতি লিখিত অভিযোগ করা হয়েছে।

    অভিযোগের বিষয়টি আমলে নিয়ে প্রাথমিক শিক্ষা অধিদফতরের উপ-পরিচালক (প্রশাসন) মো. বাহারুল ইসলাম স্বাক্ষরিত এক আদেশে ৪ জুলাই উপজেলা শিক্ষা অফিসার মো. ফেরদৌসকে বদলীর আদেশ প্রদান করা হয়। একই আদেশে জেলার জগন্নাথপুর উপজেলা শিক্ষা অফিসার মো. জয়নাল আবেদীনকে তাহিরপুর উপজেলা শিক্ষা অফিসার হিসাবে দ্রুত যোগদান করারও নির্দেশনা দেয়া হয়।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত