• শিরোনাম

    ”ট্র্যাক স্যুট পরে, ঘেমে কলেজ আসতো দীপিকা”

    অগ্রবাণী ডেস্ক | শনিবার, ২৫ মার্চ ২০১৭

    ”ট্র্যাক স্যুট পরে, ঘেমে কলেজ আসতো দীপিকা”

    বলিউডের সবথেকে গ্ল্যামারাস অভিনেত্রীদের মধ্যে শীর্ষে যিনি তার নাম হল দীপিকা পাডুকোন। এখন বলিউডের সঙ্গে সঙ্গে হলিউডেও তিনি বিখ্যাত। কিন্তু কলেজে পড়ার সময় একেবারেই অন্যরকম ছিলেন বেঙ্গালুরুর মাউন্ট কারমেল কলেজের ছাত্রী দীপিকা। দীপিকারই এক সহপাঠী একটি পোস্টের মাধ্যমে জানালেন যে ছাত্রজীবনে কেমন ছিলেন নায়িকা।

    বাবা প্রকাশ পাডুকোন ছিলেন ব্যাডমিন্টন খেলোয়াড়। দীপিকাও তখন ব্যাডমিন্টন খেলতেন। সঙ্গে চলত মডেলিং। দীপিকার সহপাঠী তার পোস্টটিতে লিখেছেন, “মুম্বাইতে ওম শান্তি ওমে অভিনয় করতে যাওয়ার ৬ মাস আগে মাউন্ট কারমেল কলেজে সে আমার সহপাঠী ছিল। ব্যাডমিন্টন ও মডেলিং এ প্রতিশ্রুতি দেওয়া ছিল বলে প্রায়ই ক্লাসে অনুপস্থিত থাকতো দীপিকা। অনেক কম উপস্থিতি ছিল ওর আর তাই হয়তো ও কলেজ ছেড়ে দেয়।

    কিন্তু যেদিন দীপিকা কলেজে আসতো সেদিন ব্যাডমিন্টন প্র্যাকটিস থেকে সোজা আসত। ও ট্র্যাক স্যুট পরে, ঘেমে নেয়ে কলেজ আসতো। এটা খুব বড় ব্যাপার কারণ মাউন্ট কারমেলে সবাই পোশাক নিয়ে খুব সচেতন। মেয়েরা সবসময় সেজে, এমনকি প্রায় ৪-৫ ইঞ্চি হিল পরে আসতো। আর এই সুপার মডেল তখন কালো ট্র্যাক প্যান্ট আর জ্যাকেট পরে আসতো। একটুও মেক আপ থাকতো না ওর মুখে। চুল সবসময় বাঁধা থাকতো।

    আমি একবার কলেজ ফি জমা দেওয়ার জন্য লাইনে ওর পিছনে দাঁড়িয়েছিলেম। কিন্তু দীপিকা এত লম্বা যে আমি কিছু দেখতে পাচ্ছিলাম না সামনে। আমার সবসময় মনে হত দীপিকা খুব শান্ত এবং ভদ্র। পেছনের বেঞ্চে বসত ও, খুব একটা পড়াকুও ছিল না, কিন্তু ও খুব মিষ্টি ছিল। তার মানে এই না যে ও মজা করতে ভালোবাসতো না। ওর অনেক পুরুষ অনুরাগী ছিল কলেজে। তবে মাউন্ট কারমেলের ছাত্রীদের সকলেরই পুরুষ অনুরাগী থাকতো। সেই অনুরাগীরা কলেজের গেটে দাঁড়িয়ে থাকতো।

    দীপিকার সহপাঠীর লেখা এই পোস্টটি ইতোমধ্যেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল।

    -এলএস

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    পুরো হলে দর্শক একজন!

    ২৫ মার্চ ২০১৭