• শিরোনাম

    টেনেহিঁচড়ে জঙ্গলে নিয়ে নারীর শ্লীলতাহানি! ইন্টারনেটে ভিডিও

    | শনিবার, ০৭ জুলাই ২০১৮

    টেনেহিঁচড়ে জঙ্গলে নিয়ে নারীর শ্লীলতাহানি! ইন্টারনেটে ভিডিও

    ‘ভাইয়া আমার ওপর দয়া কর, আমাকে ছেড়ে দাও’- এভাবেই প্রাণপণে চিৎকার করে আকুতিমিনতি করছিলেন এক নারী। তবুও মন গলেনি তাদের। জঙ্গলের মধ্যে দিয়ে তাকে টেনেহিঁচড়ে নিয়ে যায় তিন যুবক। এ সময় অন্য একজন মোবাইলে ভিডিও করছে আর হুমকি দিচ্ছে, চিৎকার করলেই টিভিতে ছড়িয়ে দেয়া হবে ভিডিও। খবর আনন্দবাজারের।

    ভারতের উত্তরপ্রদেশের উন্নাওয়ে এ ঘটনাটি ঘটেছে। ওই নারীকে শ্লীলতাহানির ঘটনার ভিডিও ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

    যেখানে বিজেপির সংসদ সদস্যের বিরুদ্ধে এক তরুণীকে ধর্ষণের অভিযোগ ঘিরে তোলপাড় হয়েছিল গোটা দেশ। সেই উন্নাওয়ে, যেখানে গত মাসেই নয় বছরের একটি শিশুকে ধর্ষণের পর রক্তাক্ত অবস্থায় ফেলে দেয়া হয়েছিল। ফের সেই উন্নাওয়েই নারীকে শ্লীলতাহানির এমন ভয়ঙ্কর ভিডিও ছড়িয়ে পড়ায় অস্বস্তিতে পুলিশ-প্রশাসন।

    এক মিনিট ১৭ সেকেন্ডের ভিডিও। তাতে দেখা যাচ্ছে, তিন যুবক এক নারীকে জোর করে জঙ্গলের গভীরে টেনে নিয়ে যাওয়ার চেষ্টা করছে। চলছে শ্লীলতাহানিও। নারীও অসহায়ভাবে প্রতিহত করার চেষ্টা করছেন। তার মধ্যেই একজন মোবাইলে ভিডিও ধারণ করছে। এ সময় ভিডিও ধারণকারীর হুমকিও স্পষ্ট শোনা যায়, এই ভিডিও ছড়িয়ে দেয়া হবে।

    ওই ভিডিও ছড়িয়ে পড়েছে গোটা এলাকায়। আর তারপরই নড়েচড়ে বসেছে পুলিশ। ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। আরও দুজনের খোঁজে তল্লাশি শুরু হয়েছে। ওই নারীকেও চিহ্নিত করা গেছে বলে জানিয়েছে পুলিশ।

    পুলিশের ভাষ্য, ভিডিওটি উন্নাওয়েই রেকর্ড করা হয়েছে। তবে নির্দিষ্ট কোন এলাকায়, তা আরও তদন্ত এবং গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদের পরই জানা যাবে।

    উল্লেখ্য, উত্তরপ্রদেশের বিজেপির সংসদ সদস্য কুলদীপ সিংহ সেনগারের বিরুদ্ধে এক তরুণীকে ধর্ষণের অভিযোগ ওঠে। গত বছরের এপ্রিলের সেই ঘটনা সামনে আসে এ বছরের এপ্রিলে। পুলিশ হেফাজতে নির্যাতিতা ওই তরুণীর বাবার মৃত্যু হয়।

    ৮ এপ্রিল ওই তরুণী মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের বাসভবনের সামনে আত্মহত্যার হুমকি দেন। মুখ্যমন্ত্রী তার দলের অভিযুক্ত ওই সংসদ সদস্যকে আড়াল করার চেষ্টা করছেন বলে অভিযোগ ওঠে। দেশজুড়ে তোলপাড়ের মধ্যেই শেষ পর্যন্ত তদন্তের ভার যায় সিবিআইয়ের হাতে।

    কিন্তু তার মধ্যেই আরও একটি নারকীয় ঘটনা সামনে আসে গত মাসেই। ৯ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ ওঠে এক যুবকের বিরুদ্ধে। রক্তাক্ত অবস্থায় একটি ঝোপের মধ্যে থেকে উদ্ধার করে কিশোরীকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গ্রেফতার করা হয় অভিযুক্তকে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত