• শিরোনাম

    ঝিনাইদহে বিয়ের দাবিতে প্রেমিকার অবস্থান ধর্মঘট

    আজকের অগ্রবাণী ডেস্ক: | সোমবার, ০৬ মার্চ ২০১৭

    ঝিনাইদহে বিয়ের দাবিতে প্রেমিকার অবস্থান ধর্মঘট

    ঝিনাইদহের মহেশপুরের সাড়াতলা গ্রামের কলেজ পড়ুয়া জিনিয়া খাতুন একই গ্রামের প্রেমিক হাসানের বাড়িতে গত ৩দিন ধরে অবস্থান ধর্মঘট করছেন। দীর্ঘদিন প্রেম করার পর প্রতিশ্রুতি ভঙ্গ করায় বিয়ের দাবিতে এই পদক্ষেপ নিয়েছেন ওই তরুণী। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যর সৃষ্টি হয়েছে।

    এলাকাবাসী সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে মহেশপুর উপজেলার সাড়াতলা গ্রামের শফিউদ্দিন মিয়ার মেয়ে শহীদ জিয়া কলেজের ছাত্রী জিনিয়া খাতুনের সঙ্গে একই গ্রামের খোকন মিয়ার ছেলে হাসানের প্রেমজ সর্ম্পক গড়ে ওঠে। এরই মধ্যে প্রেমিক হাসান পরিবারের চাপে প্রেমের সর্ম্পক প্রত্যাখান করতে থাকে। বিষয়টি নিয়ে অবুঝ প্রেমিকা জিনিয়া খাতুন বিয়ের দাবিতে গত শনিবার সন্ধ্যা থেকে প্রেমিক হাসানের বাড়িতে অবস্থান নেন। এ ঘটনা জানতে পেরে প্রেমিক হাসান গা-ঢাকা দিয়েছেন।

    এ বিষয়ে জিনিয়া খাতুন জানান, তার সাথে হাসানের সম্পর্ক দীর্ঘদিনের। বর্তমানে সে প্রেম অস্বীকার করে আসছিল। তাই কোনো উপায় না পেয়ে বিয়ের দাবিতে তার বাড়িতে এসে উঠেছি।

    ফতেপুর ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম জানান, হাসান পলাতক থাকায় আমি মেয়েটাকে তার পরিবারের কাছে দিয়েছি। ছেলেকে আমার ইউনিয়ন পরিষদে হাজির করার জন্য হাসানের পরিবারকে বলে দিয়েছি।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ২০ টাকার জন্য খুন!

    ২০ মার্চ ২০১৭