• শিরোনাম

    চুল-দাড়িতে বরফ জমানোর এক অদ্ভুত প্রতিযোগিতা!

    অনলাইন ডেস্ক | সোমবার, ২৭ মার্চ ২০১৭

    চুল-দাড়িতে বরফ জমানোর এক অদ্ভুত প্রতিযোগিতা!

    আমাদের দেশে গ্রীষ্মকাল শুরু হয়ে গেলেও কানাডার আবাহাওয়া আমাদের দেশের মতো নয়। সেখানে তাপমাত্রা পৌছেছে মাইনাস 8 ডিগ্রিতে। হাড় জমিয়া দেওয়া ঠান্ডার মধ্যে কানাডার লোকেরা একটি অদ্ভুত ধরনের প্রতিযোগিতার আয়োজন করেছে। এই প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মুখের ওপর বরফ জমাতে হবে। যার নাম হলো ইন্টারনেশনাল হেয়ার ফ্রিজিং কনটেস্ট।

    তবে কাজটি পানির মধ্যে থেকে করতে হবে। কানাডার তাকিহিনিতে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়। তাকিহিনিতে রয়েছে গরম পানির কুন্ড। যেখানে প্রতিযোগীদের গরম পানির মধ্যে শরীরকে ডুবিয়ে মুখের মধ্যে বরফ জমাতে হবে। যে প্রতিযোগীর মুখে সবথেকে বেশি এবং দীর্ঘ সময় ধরে বরফ জমে থাকবে সেই বিজয়ী হবে।

    জানা যায়, প্রতি বছরই এই প্রতিযোগিতার আয়োজন করা হয়। কিন্তু এই বছর মানুষ অধিক সংখ্যায় এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছে। এই বছরের বিজয়ী পিয়েরে-মিশেলের দাড়ি এবং চুলে বরফ জমেছিল। অ্যালেক্স জেগি নিজের চুল দিয়ে এই সুন্দর স্টাইলটি করেছে। তার মতো অন্যান্য প্রতিযোগীরাও এই প্রতিযোগীতার খুব আনন্দ নিয়েছে। এই ধরনের খেলা যেন তুষার যুগের সময় নিয়ে যায়। এই ধরনের প্রতিযোগিতায় অংশ নেওয়ার আগে কাঁপুনি দিতে শুরু হয়ে যাবে শরীরে। সময়ের সাথে বহু মানুষ এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে শুরু করেছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত