• শিরোনাম

    এবার খিলগাঁওয়ে র‌্যাব চেকপোস্টে হামলার চেষ্টা, হামলাকারী নিহত

    অগ্রবাণী ডেস্ক | শনিবার, ১৮ মার্চ ২০১৭

    এবার খিলগাঁওয়ে র‌্যাব চেকপোস্টে হামলার চেষ্টা, হামলাকারী নিহত

    এবার রাজধানীর খিলগাঁওয়ে র‌্যাবের চেকপোস্টে হামলার চেষ্টা করেছে এক মোটরসাইকেল আরোহী। এতে হামলাকারী নিহত এবং র‌্যাবের দুই জন সদস্য আহত হয়েছেন। শনিবার ভোর ৫টার দিকে খিলগাঁও শেখের জায়গা নামক স্থানে এ ঘটনা ঘটে।

    এর আগের দিনই শুক্রবার রাজধানীর উত্তরা হাজি ক্যাম্পের পাশে র‍্যাবের অস্থায়ী ক্যাম্পের সামনে আত্মঘাতি বিস্ফোরনে নিহত হয় এক হামলাকারি।

    জানা গেছে, শনিবার ভোরে র‌্যাবের অস্থায়ী চেকপোস্টে তল্লাশি করছিলেন র‌্যাব সদস্যরা। এ সময় একজন মোটরসাইকেল আরোহী খুব দ্রুত ওই চেক পোস্টের দিকে এগিয়ে আসেন। তখন র‌্যাব সদস্যরা তাকে সিগন্যাল দিলে তিনি তা অমান্য করে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। তখন তাকে আটকাতে গিয়ে দুই জন র‌্যাব সদস্য আহত হন।

    র‌্যাব সূত্রে জানা যায়, ওই আরোহীকে বাধা দিতে গেলে তিনি তার বন্দুক দিয়ে গুলি করার চেষ্টা করেন। তখন র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে ঘটনাস্থলেই নিহত হন ওই দুর্বৃত্ত।

    মোটরসাইকেল আরোহীর মরদেহ স্পটেই রয়েছে। ঘটনাস্থলে পৌঁছেছে র‌্যাবের বোমা ডিস্পোজাল ইউনিট। তার কাছে কোনো বোমা আছে কি না তদন্ত করে তার মরদেহ উদ্ধার করা হবে বলে জানিয়েছেন র‌্যাব-৩ এর অধিনায়ক লেফটেনেন্ট কর্ণেল তুহিন মোহাম্মদ মাসুদ।

    -এলএস

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত